masters result 2019

masters result 2019

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স (নিয়মিত) প্রোগ্রামের ভর্তি কার্যক্রমে রিলিজ স্লিপের ফলাফল ২০১৮-১৯

জাতীয় বিশ্ববিদ্যালয় নোটিশ বোর্ড

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে মাস্টার্স (নিয়মিত) প্রোগ্রামের ভর্তি কার্যক্রমে রিলিজ স্লিপের মেধা তালিকা। জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স ভর্তির রিলিজ স্লিপের ফলাফল। মাস্টার্স নিয়মিত ভর্তির রিলিজ স্লিপের রেজাল্ট ২০১৮-২০১৯।

আরো পড়ুন- জাতীয় বিশ্ববিদ্যালয় মাস্টার্স ভর্তির ফলাফল ও ভর্তি সংক্রান্ত তথ্য

ফেইসবুকে চাকরির সর্বশেষ আপডেট পেতে এখনই Job Circular - নিয়োগ বিজ্ঞপ্তি গ্রুপ ও

নিয়মিত চাকরির আপডেট পেতে আমাদের গ্রুপে জয়েন করুন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে মাস্টার্স (নিয়মিত) প্রােগ্রামের ভর্তি কার্যক্রমে রিলিজ স্লিপের মেধা তালিকা প্রকাশ ও কলেজ কর্তৃক চূড়ান্ত ভর্তি নিশ্চয়ন সম্পর্কিত জরুরি বিজ্ঞপ্তি প্রকাশ। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে মাস্টার্স (নিয়মিত) প্রােগ্রামের ভর্তি কার্যক্রমে রিলিজ স্লিপের মেধা তালিকা ০২ জানুয়ারী ২০২০ তারিখ প্রকাশ করা হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে মাস্টার্স (নিয়মিত) প্রােগ্রামের ভর্তি কার্যক্রমে রিলিজ স্লিপের মেধা তালিকার ফলাফল SMS এর মাধ্যমে একইদিন বিকাল ৪টা থেকে এবং জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটে রাত ৯টা থেকে পাওয়া যাবে।

বিকাশ একাউন্টে ফ্রি ১৫০ টাকা বোনাস নিয়ে নিন !!নতুন বিকাশ অ্যাপ থেকে নিজের একাউন্ট খুলুন মিনিটেই, শুধুমাত্র জাতীয় পরিচয়পত্র দিয়ে। কোথাও যেতে হবে না! আর অ্যাপ থেকে একাউন্ট খুলে প্রথম লগ ইনে পাবেন ১০০ টাকা ইনস্ট্যান্ট বোনাস! – প্রথম বার ২৫ টাকা রিচার্জে ৫০ টাকা ইনস্ট্যান্ট বোনাস Bkash App Download Link

জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তি বিষয়ক ওয়েবসাইট (www.nu.ac.bd/admissions) থেকে এ সংক্রান্ত সকল তথ্য পাওয়া যাবে। উল্লেখ্য যে, একই অথবা দুটি ভিন্ন শিক্ষাবর্ষে মাস্টাস (নিয়মিত/প্রাইভেট) অথবা মাস্টার্স প্রফেশনাল কোর্সে বর্তমানে অধ্যয়নরত অবস্থায় কোন শিক্ষার্থী ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে মাস্টার্স (নিয়মিত) প্রােগ্রামে ভর্তি হলে তার উভয় ভর্তি বাতিল বলে গণ্য হবে।

মাস্টার্স নিয়মিত ভর্তির রিলিজ স্লিপের মেধা তালিকা দেখার পদ্ধতি  

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে মাস্টার্স (নিয়মিত) প্রােগ্রামের ভর্তি কার্যক্রমে রিলিজ স্লিপের মেধা তালিকার ফলাফল SMS এর মাধ্যমে একইদিন বিকাল ৪টা থেকে পাওয়া যাবে। এসএমএসে মাস্টার্স ভর্তির রিলিজ স্লিপের ফলাফল দেখার জন্য nu<space>atmf<space> roll no টাইপ করে 16222 নম্বরে send করতে হবে।

উদাহরণ: nu atmf 1836392 টাইপ করে 16222 নম্বরে send করতে হবে

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে মাস্টার্স (নিয়মিত) প্রােগ্রামের ভর্তি কার্যক্রমে রিলিজ স্লিপের মেধা তালিকার ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটে রাত ৯টা থেকে পাওয়া যাবে। শিক্ষার্থীরা জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটের Applicant Login অপশনে Masters (Regular) Login লিংকে গিয়ে সঠিক রােল নম্বর ও পিন এন্ট্রি দিয়ে ভর্তি পরীক্ষার ফলাফল দেখতে পারবে।

আপনাদের সুবিধার্থে জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স নিয়মিত ভর্তির রিলিজ স্লিপের ফলাফল এডুকেশন ইন বিডির এই পোস্টে দেখতে পারবেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে মাস্টার্স (নিয়মিত) প্রােগ্রামের ভর্তি কার্যক্রমে রিলিজ স্লিপের মেধা তালিকার রেজাল্ট দেখুন নীচের লিংকে।

রিলিজ স্লিপের ফলাফল দেখতে ক্লিক করুন

এনইউ মাস্টার্স (নিয়মিত) ভর্তি কার্যক্রম নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী সম্পন্ন করতে হবেঃ

• মাস্টার্স ভর্তির রিলিজ স্লিপের মেধা তালিকায় স্থানপ্রাপ্ত প্রার্থীদের অনলাইনে ভর্তি ফরম পূরণের তারিখ: ০২/০১/২০২০ থেকে ০৯/০১/২০২০

শিক্ষার্থীকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটের (www.nu.ac.bd/admissions) Applicant Login অপশনে Masters (Regular) Login লিংকে গিয়ে সঠিক রােল নম্বর ও পিন এন্ট্রি দিয়ে চূড়ান্ত ভর্তি ফরম পূরণ করে প্রিন্ট কপি নিতে হবে।

• চুড়ান্ত ভর্তি ফরমের প্রিন্ট কপি সংশ্লিষ্ট কলেজে জমা দেয়ার তারিখ: ০৪/০১/২০২০ থেকে ১১/০১/২০২০

• কলেজ কর্তৃক রিলিজ স্লিপে স্থানপ্রাপ্ত প্রার্থীদের অনলাইনে ভর্তি নিশ্চয়নের তারিখঃ ০৪/০১/২০২০ থেকে ১২/০১/২০২০

মাস্টার্স (নিয়মিত) প্রােগ্রামের ভর্তি কার্যক্রমে রিলিজ স্লিপের মেধা তালিকা প্রকাশ সম্পর্কিত জরুরি বিজ্ঞপ্তি

মাস্টার্স নিয়মিত প্রোগ্রামে ভর্তি হতে যে সব কাগজপত্র লাগবেঃ

• ভর্তির আবেদন ফরম প্রিন্ট কপি।

• শিক্ষার্থীর স্নাতক (পাস) ও ১ম পব মাস্টার্স নিয়মিত)/স্নাতক (সম্মান) পরীক্ষার নম্বরপত্র,

• অনার্স/মাস্টার্স ১ম পর্বের রেজিষ্ট্রেশন কার্ডের সত্যায়িত কপি ও

• মাস্টার্স ভর্তি ফি সংশ্লিষ্ট কলেজে নির্ধারিত সময়ের মধ্যে জমা দিতে হবে।

• প্রয়োজন মত ছবি। (সব কলেজের উপর নির্ভরশীল)

Notice regarding NU release slip merit for masters final (regular) admission 2018-2019 যারা রিলিজ স্লিপের মেধা তালিকায় সুযোগ পায়নি আসন খালি থাকা সাপেক্ষ তাদের ২য় রিলিজ স্লিপে আবেদন করার সুযোগ রয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স নিয়মিত ভর্তির ২য় রিলিজ স্লিপের তথ্য দেখুন এই লিংকে