Primary Job Circular 2020 Related Notice

Primary Job Circular 2020 Related Notice

Primary Job Circular 2020 Related Notice. Primary Assistant Teacher Job Exam Date Admit Card. Primary Assistant Teacher Job Exam Date. Primary Assistant Teacher Job Exam Date published. Primary Assistant Teacher is now a attractive job circular in Bangladesh. Joining the smart and big service team of Primary Assistant Teacher. Primary Assistant Teacher is now very dependable Govt. service team in Bangladesh. Primary Assistant Teacher Job Circular Related Notice and all information is found my website below.jobinfobd.com

Primary Assistant Teacher Job Exam Date. Primary Assistant Teacher Job Exam Date published. Primary Assistant Teacher is now a attractive job circular in Bangladesh. Joining the smart and big service team of Primary Assistant TeacherAt this moment Primary job is the best job in Bangladesh. And the Primary Assistant Teacher is a very attractive job for every people in Bangladesh. Primary Assistant Teacher Job Circular 2020. Primary Assistant Teacher Job Exam Result

Primary Job Circular 2020 Download

ফেইসবুকে চাকরির সর্বশেষ আপডেট পেতে এখনই Job Circular - নিয়োগ বিজ্ঞপ্তি গ্রুপ ও

নিয়মিত চাকরির আপডেট পেতে আমাদের গ্রুপে জয়েন করুন

Primary Job Circular 2020 Apply Link

সম্প্রতি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন বলেন, প্রাথমিক বিদ্যালয়গুলোতে একজন করে অফিস সহকারী নিয়োগের বিষয়টি আমাদের বিবেচনায় রয়েছে।

তিনি বলেন, আপাতত শিক্ষক নিয়োগরে বিষয় নিয়ে সবাই ব্যস্ত থাকায় এটি এখনই বাস্তবায়ন করা যাচ্ছে না। শিক্ষক নিয়োগ শেষ হলে আমরা অফিস সহকারী নিয়োগের বিষয়টি দেখব।

এ বিষয়ে বান্দরবান সদর উপজেলার ভাগ্যকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু ফারুক জানান, সহকারী শিক্ষকদের বিদ্যালয়ের সামগ্রিক কাজ করতে হচ্ছে। এসব কাজের ব্যস্ততা ও চাপে মানসম্মত ও প্রত্যাশিত পাঠদান অনেকটাই দুঃসাধ্য হয়ে পড়েছে।

তিনি বলেন, প্রধান শিক্ষককে যাবতীয় লেখালেখির কাজে সহায়তার জন্য একজন অফিস সহায়ক নিয়োগ করলে বিদ্যালয়ের সহকারী শিক্ষকগণ অকারণে কাজের চাপ থেকে রেহায় পাবেন। ফলে শ্রেণি পাঠদানে হতে পারেন শতভাগ স্বতঃস্ফূর্ত।

প্রাথমিক বিদ্যালয়ে অফিস সহকারী নিয়োগের দাবি জানিয়ে মতিঝিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. ফারুক হোসেন বলেন, অফিস সহকারী না থাকার কারণে আমাদের যাবতীয় কাজ করতে হচ্ছে। এতে একদিকে যেমন কোমলমতি শিক্ষার্থীদের পাঠদানে ব্যাঘাত ঘটছে অন্যদিকে শিক্ষকদের ভেতরে সৃষ্টি হচ্ছে চাপা ক্ষোভের।

প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের সমস্যার কথা বিবেচনা করে প্রাথমিক বিদ্যালয়ে একজন করে অফিস সহকারী নিয়োগ দেয়ার কথা ভাবছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়।

বাংলাদেশ জার্নাল

Primary Job Circular 2020 Related Notice