BANGLALINK JOB CIRCULAR-2020

এসিস্ট্যন্ট পদে নতুন ছাত্রদের কাজ দিচ্ছে বাংলালিংক – সুযোগ পাচ্ছে ঈচ্ছুক সকলেই – Banglalink

কৌশলগত সহকারী

ঢাকা, বাংলাদেশ
কৌশলগত সহকারী প্রোগ্রাম কী?
কৌশলগত সহকারী প্রোগ্রামটি ব্যতিক্রমীভাবে সদ্য স্নাতকদের আগামীকাল ডিজিটাল নেতা হওয়ার প্রতিশ্রুতি দেওয়ার জন্য দ্রুত ট্র্যাক বৃদ্ধির সুযোগ সরবরাহ করে। বাংলালিংকে, আমরা অনলাইন প্রজন্মকে আমাদের সাথে তাদের চিহ্নিত করার জন্য শক্তিশালী করার চেষ্টা করি। কৌশলগত সহায়করা প্রশিক্ষণার্থী হিসাবে যোগদান করে এবং আনুষ্ঠানিক শিক্ষার মাধ্যমে সমর্থিত চ্যালেঞ্জিং কাজের ঘূর্ণনগুলি অতিক্রম করে এবং প্রোগ্রামটি শেষ হওয়ার পরে স্থায়ী ভূমিকা গ্রহণের বিরুদ্ধে যায়।
আমরা কাকে খুঁজছি?
নেতৃত্বের সম্ভাবনা এবং একটি সহযোগী পরিবেশে সম্পর্ক গড়ে তোলার দক্ষতা সহ আমরা আত্মবিশ্বাসী আত্ম-সূচনা খুঁজছি। প্রার্থীর ব্যক্তিগত মানগুলি বাংলালিংক মানগুলির সাথে একত্রিত – সহযোগী, উদ্ভাবনী, সত্যবাদী, উদ্যোক্তা, গ্রাহক-আচ্ছন্ন। শক্তিশালী বাণিজ্যিক এবং প্রযুক্তিগত সচেতনতা যেমন গুরুত্বপূর্ণ, তেমনি দুর্দান্ত যোগাযোগ এবং বিশ্লেষণমূলক দক্ষতাও হবে।
যোগ্যতা:
· কোনো স্বীকৃত জনসাধারণের কাছ থেকে গ্রাজুয়েট বা পোস্ট গ্রাজুয়েট ডিগ্রী / বাংলাদেশে বেসরকারি বিশ্ববিদ্যালয় বা স্বীকৃত বিদেশী প্রতিষ্ঠান থেকে,
· একাডেমিক এবং পাঠক্রম বহির্ভূত কার্যক্রম মধ্যে ভাল ভারসাম্য
· স্নাতক স্নাতকদের আবেদন করতে উত্সাহিত করা হয়
· এক বছরের পুরো সময়ের কাজের অভিজ্ঞতা পর্যন্ত প্রার্থীদের আবেদন করতে পারেন
বাংলালিংকে, আমরা অনলাইন প্রজন্মকে আগামীকাল ডিজিটাল নেতা হওয়ার শক্তিশালী করার চেষ্টা করছি। আমাদের সাথে আপনার চিহ্ন তৈরি করুন। আপনার সাফল্যের মালিক!
আপনি যদি আমাদের সাথে ক্যারিয়ার গড়তে আগ্রহী হন এবং আপনার কাছে প্রয়োজনীয় অভিজ্ঞতা এবং দক্ষতা থাকে তবে দয়া করে একটি আপডেট সিভি দিয়ে 31 ডিসেম্বর, 2020 এর আগে আবেদন করুন  ।
বাংলালিংক, ৩৫ মিলিয়নেরও বেশি গ্রাহক সহ বাংলাদেশের শীর্ষস্থানীয় ডিজিটাল যোগাযোগ পরিষেবা সরবরাহকারী এবং নেদারল্যান্ডস ভিত্তিক সংস্থা ভিওএন লিমিটেডের সহায়ক সংস্থা।
VEON এ কাজ করা ব্যবসায়ের নীতিশাস্ত্রের একটি উচ্চমানের দাবি করে এবং আমাদের আইনী বাধ্যবাধকতাগুলি, আমাদের মূল্যবোধগুলি এবং আমাদের আচরণবিধি অনুসরণ করে এবং সম্মতি নীতি ও পদ্ধতি সমর্থন করে। আমাদের অগ্রণী চেতনা গ্রাহক আবেশী, উদ্যোক্তা, উদ্ভাবনী, সহযোগী এবং কাসত্যবাদী হওয়ার জন্য আমাদের মূল্যবোধগুলিতে সজ্জিত। সত্যবাদী হওয়ার জন্য আমাদের নৈতিকতা, সৎ ও নিষ্ঠার সাথে আচরণ করা প্রয়োজন।