Student Scholarship Notice 2021

Student Scholarship Notice 2021

Scholarship Notice 2021 Has Been Published. Sonali Bank Scholarship Notice. The Sonali Bank scholarship notice has been published in the first light of the 2019 newspaper. Today on 30 December 2019, Sonali Bank authorities published the notice of their SCR scholarship in Official Website in the year 2018.

Sonali Bank is the most popular and one of the leading banks of Bangladesh government.

 

Sonali Bank Scholarship Notice 2018. Today has published Sonali Bank Scholarship Notice 2018 by the Authority. If you want to apply, you have followed this full circular. You can find our website Jobs.ShonarBD.com for Sonali bank scholarship notice 2018.

ফেইসবুকে চাকরির সর্বশেষ আপডেট পেতে এখনই Job Circular - নিয়োগ বিজ্ঞপ্তি গ্রুপ ও

নিয়মিত চাকরির আপডেট পেতে আমাদের গ্রুপে জয়েন করুন

Scholarship Published Date:

Scholarship Application Start Date:

Scholarship Application Deadline date :

Student Scholarship Notice 2021 Download & Apply Link

Scholarship: See the Job Circular

Apply Link:

For more information about this job circular, please the Original Job Circular below

প্রতারণা এড়াতে শিক্ষা মন্ত্রণালয়ের সতর্কবার্তা

প্রতারণা এড়াতে শিক্ষা মন্ত্রণালয়ের সতর্কবার্তা
ছবি প্রতীকী

 

নিজস্ব প্রতিবেদক

শিক্ষাপ্রতিষ্ঠান, শিক্ষক ও শিক্ষার্থীদের অনুদান দেয়ার নামে এক শ্রেণির প্রতারক চক্র ব্যক্তিগত ও গোপন তথ্য সংগ্রহ করে প্রতারণা শুরু করেছে। এ বিষয়ে সবাইকে সচেতন থাকতে বলেছে শিক্ষা মন্ত্রণালয়।

|আরো খবর

  • বৃহস্পতিবার (৪ মার্চ) শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মো. ফজলুর রহমান স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি সর্তকতামূলক বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২০২০-২১ শিক্ষা অর্থবছরে বিশেষ অনুদান খাতে অনলাইনে আবেদন গ্রহণের অনুদান প্রাপ্ত শিক্ষাপ্রতিষ্ঠান, শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের কাছে অসৎ উদ্দেশ্যে প্রতারক চক্র ভিন্ন ভিন্ন মোবাইল ফোনে জাতীয় পরিচয়পত্র, বিকাশ নম্বর ও গোপন পিন ইত্যাদি চাচ্ছে।

শিক্ষা মন্ত্রণালয়ের পরিচয় দিয়ে ফোনগুলো করা হচ্ছে বলে জানা গেছে।

এতে আরো বলা হয়েছে, শিক্ষা মন্ত্রণালয় হতে শিক্ষাপ্রতিষ্ঠান, শিক্ষক-কর্মচারী ও ছাত্র-ছাত্রীদের জন্য বিশেষ অনুদান বিষয়ে ইতোপূর্বে কাউকে ফোন দেয়া হয়নি এবং জাতীয় পরিচয়পত্র, বিকাশ নম্বর ও গোপন পিন সংক্রান্ত কোনো তথ্যও চাওয়া হয়নি। এ বিষয়ে প্রতারক চক্র হতে সতর্ক থাকার জন্য সংশ্লিষ্ট সবাইকে নির্দেশক্রমে অনুরোধ করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/একে/ওয়াইএ